মেনু নির্বাচন করুন

মাসিক কল্যাণ ভাতা অনুমোদন
ক্রমিক বিষয় ডাউনলোড
২৫ মাসিক কল্যাণ ভাতার ৩২ টি আবেদন অনুমোদন হয়েছে এবং অনুমোদিত কল্যাণ ভাতা আদেশের ব্যাক্তির অংশ সংশ্লিষ্ট কর্মচারীর জেলা কার্যালয়ে এবং ব্যাংকের অংশ ১৩-১০-২০২১ তারিখে সোনালী ব্যাংক, বরিশাল কর্পোরেট শাখায় প্রেরণ করা হয়েছে।
২৪ মাসিক কল্যাণ ভাতার ৩৫ টি আবেদন অনুমোদন হয়েছে এবং অনুমোদিত কল্যাণ ভাতা আদেশের ব্যাক্তির অংশ সংশ্লিষ্ট কর্মচারীর জেলা কার্যালয়ে এবং ব্যাংকের অংশ ১৪-০৯-২০২১ তারিখে সোনালী ব্যাংক, বরিশাল কর্পোরেট শাখায় প্রেরণ করা হয়েছে।
২৩ মাসিক কল্যাণ ভাতার ১৫ টি আবেদন অনুমোদন হয়েছে এবং অনুমোদিত কল্যাণ ভাতা আদেশের ব্যাক্তির অংশ সংশ্লিষ্ট কর্মচারীর জেলা কার্যালয়ে এবং ব্যাংকের অংশ ০৮-০৯-২০২১ তারিখে সোনালী ব্যাংক, বরিশাল কর্পোরেট শাখায় প্রেরণ করা হয়েছে।
২২ মাসিক কল্যাণ ভাতার ২৭ টি আবেদন অনুমোদন হয়েছে এবং অনুমোদিত কল্যাণ ভাতা আদেশের ব্যাক্তির অংশ সংশ্লিষ্ট কর্মচারীর জেলা কার্যালয়ে এবং ব্যাংকের অংশ ১৯-০৭-২০২১ তারিখে সোনালী ব্যাংক, বরিশাল কর্পোরেট শাখায় প্রেরণ করা হয়েছে।
২১ মাসিক কল্যাণ ভাতার ১১ টি আবেদন অনুমোদন হয়েছে এবং অনুমোদিত কল্যাণ ভাতা আদেশের ব্যাক্তির অংশ সংশ্লিষ্ট কর্মচারীর জেলা কার্যালয়ে এবং ব্যাংকের অংশ ২৭-০৬-২০২১ তারিখে সোনালী ব্যাংক, বরিশাল কর্পোরেট শাখায় প্রেরণ করা হয়েছে।
২০ মাসিক কল্যাণ ভাতার ২৪ টি আবেদন অনুমোদন হয়েছে এবং অনুমোদিত কল্যাণ ভাতা আদেশের ব্যাক্তির অংশ সংশ্লিষ্ট কর্মচারীর জেলা কার্যালয়ে এবং ব্যাংকের অংশ ৩০-০৫-২০২১ তারিখে সোনালী ব্যাংক, বরিশাল কর্পোরেট শাখায় প্রেরণ করা হয়েছে।
১৯ মাসিক কল্যাণ ভাতার ২০ টি আবেদন অনুমোদন হয়েছে এবং অনুমোদিত কল্যাণ ভাতা আদেশের ব্যাক্তির অংশ সংশ্লিষ্ট কর্মচারীর জেলা কার্যালয়ে এবং ব্যাংকের অংশ ৩১-০৩-২০২১ তারিখে সোনালী ব্যাংক, বরিশাল কর্পোরেট শাখায় প্রেরণ করা হয়েছে।
১২ মাসিক কল্যাণ ভাতার ১৮ টি আবেদন অনুমোদন হয়েছে এবং অনুমোদিত কল্যাণ ভাতা আদেশের ব্যাক্তির অংশ সংশ্লিষ্ট কর্মচারীর জেলা কার্যালয়ে এবং ব্যাংকের অংশ ০৮-০৩-২০২১ তারিখে সোনালী ব্যাংক, বরিশাল কর্পোরেট শাখায় প্রেরণ করা হয়েছে।
১১ মাসিক কল্যাণ ভাতার ৪১ টি আবেদন অনুমোদন হয়েছে এবং অনুমোদিত কল্যাণ ভাতা আদেশের ব্যাক্তির অংশ সংশ্লিষ্ট কর্মচারীর জেলা কার্যালয়ে এবং ব্যাংকের অংশ ১৮-০২-২০২১ তারিখে সোনালী ব্যাংক, বরিশাল কর্পোরেট শাখায় প্রেরণ করা হয়েছে।
১০ মাসিক কল্যাণ ভাতার ৩৮ টি আবেদন অনুমোদন হয়েছে এবং অনুমোদিত কল্যাণ ভাতা আদেশের ব্যাক্তির অংশ সংশ্লিষ্ট কর্মচারীর জেলা কার্যালয়ে এবং ব্যাংকের অংশ ২৪-০১-২০২১ তারিখে সোনালী ব্যাংক, বরিশাল কর্পোরেট শাখায় প্রেরণ করা হয়েছে।
০৯ মাসিক কল্যাণ ভাতার ৫১ টি আবেদন অনুমোদন হয়েছে এবং অনুমোদিত কল্যাণ ভাতা আদেশের ব্যাক্তির অংশ সংশ্লিষ্ট কর্মচারীর জেলা কার্যালয়ে এবং ব্যাংকের অংশ ২২-১২-২০২০ তারিখে সোনালী ব্যাংক, বরিশাল কর্পোরেট শাখায় প্রেরণ করা হয়েছে।
০৮ মাসিক কল্যাণ ভাতার ২১ টি আবেদন অনুমোদন হয়েছে এবং অনুমোদিত কল্যাণ ভাতা আদেশের ব্যাক্তির অংশ সংশ্লিষ্ট কর্মচারীর জেলা কার্যালয়ে এবং ব্যাংকের অংশ ২৫-১১-২০২০ তারিখে সোনালী ব্যাংক, বরিশাল কর্পোরেট শাখায় প্রেরণ করা হয়েছে।
০৭ মাসিক কল্যাণ ভাতার ২৪ টি আবেদন অনুমোদন হয়েছে এবং অনুমোদিত কল্যাণ ভাতা আদেশের ব্যাক্তির অংশ সংশ্লিষ্ট কর্মচারীর জেলা কার্যালয়ে এবং ব্যাংকের অংশ ০৮-১১-২০২০ তারিখে সোনালী ব্যাংক, বরিশাল কর্পোরেট শাখায় প্রেরণ করা হয়েছে।
০৬ মাসিক কল্যাণ ভাতার ৪৪ টি আবেদন অনুমোদন হয়েছে এবং অনুমোদিত কল্যাণ ভাতা আদেশের ব্যাক্তির অংশ সংশ্লিষ্ট কর্মচারীর জেলা কার্যালয়ে এবং ব্যাংকের অংশ ০১-১০-২০২০ তারিখে সোনালী ব্যাংক, বরিশাল কর্পোরেট শাখায় প্রেরণ করা হয়েছে।
০৫ মাসিক কল্যাণ ভাতার ৩৪টি আবেদন অনুমোদন হয়েছে এবং অনুমোদিত কল্যাণ ভাতা আদেশের ব্যাক্তির অংশ সংশ্লিষ্ট কর্মচারীর জেলা কার্যালয়ে এবং ব্যাংকের অংশ ০৬-০৯-২০২০ তারিখে সোনালী ব্যাংক, বরিশাল কর্পোরেট শাখায় প্রেরণ করা হয়েছে।
০৪ মাসিক কল্যাণ ভাতার ২২ টি আবেদন অনুমোদন হয়েছে  এবং অনুমোদিত কল্যাণ ভাতা আদেশের ব্যাক্তির অংশ সংশ্লিষ্ট কর্মচারীর জেলা কার্যালয়ে এবং ব্যাংকের অংশ ১৫-০৭-২০২০ তারিখে সোনালী ব্যাংক, বরিশাল কর্পোরেট শাখায় প্রেরণ করা হয়েছে।
০৩ মাসিক কল্যাণ ভাতার ০ টি আবেদন অনুমোদন হয়েছে এবং অনুমোদিত কল্যাণ ভাতা আদেশের ব্যাক্তির অংশ সংশ্লিষ্ট কর্মচারীর জেলা কার্যালয়ে এবং ব্যাংকের অংশ ২৫-০৬-২০২০ তারিখে সোনালী ব্যাংক, বরিশাল কর্পোরেট শাখায় প্রেরণ করা হয়েছে।
০২ মাসিক কল্যাণ ভাতার ৩ টি আবেদন অনুমোদন হয়েছে  এবং অনুমোদিত কল্যাণ ভাতা আদেশের ব্যাক্তির অংশ সংশ্লিষ্ট কর্মচারীর জেলা কার্যালয়ে এবং ব্যাংকের অংশ ১২-০৩-২০২০ তারিখে সোনালী ব্যাংক, বরিশাল কর্পোরেট শাখায় প্রেরণ করা হয়েছে।
০১ মাসিক কল্যাণ ভাতার ৩ টি আবেদন অনুমোদন হয়েছে এবং অনুমোদিত কল্যাণ ভাতা আদেশের ব্যাক্তির অংশ সংশ্লিষ্ট কর্মচারীর জেলা কার্যালয়ে এবং ব্যাংকের অংশ ২৩-০২-২০২০ তারিখে সোনালী ব্যাংক, বরিশাল কর্পোরেট শাখায় প্রেরণ করা হয়েছে।